টঙ্গীতে করোনার উপসর্গ নিয়ে দুই শিক্ষকের মৃত্যু
প্রকাশ : ৩১ মে ২০২০, ১৫:৪৬
টঙ্গীতে করোনার উপসর্গ নিয়ে দুই শিক্ষকের মৃত্যু
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুই শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) বিকেলে ও রবিবার (৩১ মে) ভোরে নিজ নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।


এরা হলেন- টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের সহকারী অধ্যাপক এ কে এম ফারুক ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস।


শনিবার (৩০ মে) বিকেল সাড়ে ৫টায় নিজ বাড়িতে করোনার উপসর্গ নিয়ে মারা যান সহকারী অধ্যাপক এ কে এম ফারুক। পরে রবিবার সকালে তার নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ ছিলেন। গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চিকিৎসক নাজিম উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।


শনিবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিনের নেতৃত্বে জানাজা শেষে মরকুন সরকারি কবরস্থানে অধ্যাপক এ কে এম ফারুককে দাফন করা হয়েছে।


অপরদিকে সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস করোনার উপসর্গ নিয়ে রোববার ভোরে নিজ বাসায় মারা যান। তিনি কয়েকদিন যাবত জ্বর-ঠাণ্ডায় ভুগছিলেন। রবিবার সকালে হাজী কছিম উদ্দিন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা জানাজা শেষে তার দাফন সম্পন্ন করেন।


সিরাজ উদ্দিন সরকার বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, কয়েকদিন যাবত জ্বর ও ঠাণ্ডায় ভুগছিলেন শিক্ষক আনিস। শনিবার সন্ধ্যায় স্থানীয় ডাক্তারের চেম্বারে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। রাতে অবস্থার অবনতি ঘটলে ভোরে তার মৃত্যু হয়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com