খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা রোগীর মৃত্যু
প্রকাশ : ৩১ মে ২০২০, ১২:৪৮
খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা রোগীর মৃত্যু
খুলনা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত তানভীর আলম বাবু (৩২) নামে এক যুবক মারা গেছেন।


রবিবার (৩১ মে) সকাল ৮টার দিকে হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা আক্রান্ত রোগী ছিলেন তানভীর। খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তানভীর রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের আলাউদ্দীনের ছেলে। গত ২৪ মে তিনি করোনায় আক্রান্ত হয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন।


খুলনার করোনা বিষয়ক মুখপাত্র মেডিসিন কনসালটেন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, তানভীর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার অ্যাজমাসহ স্থুলতা ছিল। তাকে সুস্থ করার সব ধরনের চেষ্টাই করা হয়েছিল। গত ২৮ মে বিকেলে তানভীরের দেহে প্লাজমা থেরাপি দেয়া হয়। খুলনায় প্রথম প্লাজমা থেরাপি নেয়া করোনা আক্রান্ত রোগী ছিলেন তানভীর। তিনি মা-বাবার একমাত্র ছেলে।


এদিকে তানভীরের মৃত্যুতে বাবা-মা ও তার স্ত্রী বিপাশা আলমসহ পরিবারে অন্যান্য সদস্যরা শোকে মুহ্যমান। তানভীর ঢাকার একটি মোবাইল সফটওয়্যার কোম্পানিতে চাকরি করতেন বলে জানা গেছে।


প্রসঙ্গত, এ নিয়ে খুলনা জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট চারজনের মৃত্যু হলো। এর আগে রূপসায় দুইজন ও দিঘলিয়ায় একজনের মৃত্যু হয়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com