জিয়ার শাহাদাত বার্ষিকীতে তানোরে দোয়া ও খাবার বিতরণ
প্রকাশ : ৩০ মে ২০২০, ২০:১৩
জিয়ার শাহাদাত বার্ষিকীতে তানোরে দোয়া ও খাবার বিতরণ
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।


শনিবার (৩০ মে) দুপুরে তানোর থানা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান।


তানোর পৌর বিএনপির আহ্বায়ক একরাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর যুবদলের সভাপতি এমদাদ, থানা কৃষকদলের সভাপতি তোফাজ্জুল, বিএনপি নেতা বাসারত, মুনসুর, সাইদুর, জিয়া, ইসরাইল, জিল্লুর রহমান, আজগর, মাহাবুব, হাবিব, হান্নান, গাফফার ও ছাত্রনেতা বজলু।


আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তানোর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান মিজান বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়া ছিলেন বাংলাদেশের উন্নয়নের রূপকার ও রাখাল রাজা। তার সময়পোযোগী সিদ্ধান্তের কারণে দেশে কৃষিতে বিপ্লব ঘটেছে। ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটিয়ে দেশের শিল্প বিপ্লব ঘটিয়েছিলেন তিনি। প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক। তার নেতৃত্বে দেশে শুরু হয়েছিল গণতান্ত্রিক ধারা।


দলীয় কার্যালয়ের সামনে ও তানোর থানা মোড়ে বিভিন্ন শ্রমজীবী ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


বিবার্তা/অসীম/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com