ফেনী নদীতে পড়ে কলেজ ছাত্র নিখোঁজ
প্রকাশ : ৩০ মে ২০২০, ১৯:১৯
ফেনী নদীতে পড়ে কলেজ ছাত্র নিখোঁজ
ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফটিকছড়ি উপজেলার সীমান্তবর্তী ফেনী নদীতে পড়ে পলাশ দে (১৯) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ৯টার দিকে ফেনী নদীর বাগানবাজার স্কুল সংলগ্ন এলাকায় উজানের পানিতে ভেসে আসা কাঠ ধরতে গিয়ে পানির তীব্র স্রোতে ভেসে যায় সে।


ঘটনার পর থেকে ছেলেটিকে উদ্ধারে রামগড় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, চট্টগ্রামের ডুবুরী দল, যুব রেড ক্রিসেন্টসহ স্থানীয়রা উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে। তবে শনিবার বিকাল ৩টা পর্যন্ত তার সন্ধান মেলেনি বলে জানান রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা।


নিখোঁজ পলাশ দে ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের পুরান রামগড় এলাকার স্বামী পরিত্যক্তা শিপ্রা রাণীর ছেলে। সে রামগড় সরকারী ডিগ্রি কলেজের এইচএসসি পরিক্ষার্থী।


স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা থেকে পলাশসহ পাড়ার সাথীরা মিলে পাহাড়ি উজান থেকে ফেনী নদীতে ভেসে আসা গাছের গুড়ি বাঁশ দিয়ে আটকিয়ে পাড়ে তুলছিল। এক পর্যায়ে তুলনামূলক বড় আকারের একটি গাছের গুড়ি ভেসে যেতে দেখে পলাশ নদীতে ঝাঁপ দিয়ে গাছের গুড়িটি ধরার চেষ্টা করে। কিন্তু পানির তীব্র স্রোতের সাথে পলাশ টিকে উঠতে পারেনি। মুহূর্তের মধ্যেই পানিতে তলিয়ে যায় সে। তৎক্ষণাৎ সহপাঠীদের অনেকেই পানিতে নেমে পলাশকে অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পায়নি।


বাগানবাজার ইউপি চেয়াররম্যান মুহাম্মদ রুস্তুম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ কলেজ ছাত্রকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের পাশাপাশি শত শত স্থানীয় জনতা চেষ্টা চালিয়ে যাচ্ছে।


রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস প্রাথমিক অনুসন্ধান চালায়। আজ চট্টগ্রাম থকে ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা শুরু করে। তারাও দীর্ঘ সময় অনুসন্ধান করে খুঁজে পায়নি। উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে। স্থানীয়ভাবেও একটি উদ্ধার টিম নদীতে বোট নিয়ে খুঁজছে।


বিবার্তা/ফয়সাল/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com