শিরোনাম
কুষ্টিয়ায় আরো ১০ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ২৯ মে ২০২০, ২০:৫৫
কুষ্টিয়ায় আরো ১০ জন করোনায় আক্রান্ত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় কুষ্টিয়ার ৮৪ জনের করোনা নমুনা পরীক্ষা করে ৭৪ জনের করোনা নেগেটিভ আসলেও ১০ জনের করোনা পজেটিভ আসে।


এরমধ্যে কুষ্টিয়ার খোকসা উপজেলায় তিন, কুমারখালী উপজেলায় দুই, মিরপুর উপজেলায় এক এবং দৌলতপুর উপজেলায় চার জন। এনিয়ে জেলায় মোট ৫৭ করোনা ভাইরাসে আক্রান্ত হলো। শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এনিয়ে দুই দিনে কুষ্টিয়ায় ১৮ জন করোনা পজেটিভ শনাক্ত হলো।


নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে খোকসা উপজেলার বেতবাড়িয়া গ্রামের আরিফুল ইসলাম (১৪), জগবলা গ্রামের মফিজ উদ্দিন (৬০) এবং শমসপুর গ্রামের আব্দুস শুকুর (৫০)। কুমারখালী উপজেলার দরবেশপুর গ্রামের জাহাঙ্গীর (৩৪) ও হাকিমপুর গ্রামের সুমাইয়া (৫)। মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ক্যাম্পের শরিফুল ইসলাম (৩৫) এবং দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর গ্রামের আমিরন নেছা (৮৫), আদাবাড়িয়ার বাপ্পি (২৪), খলিশাকুন্ডির মাহফুজুর (১৪) ও মারুফ (১২)।


বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে আট জনের করোনা পজেটিভ হওয়ার তথ্য জানানো হয়। এরমধ্যে কুষ্টিয়া সদরের হরিনারায়নপুরের মাসুম (৩২), তনিমা (৩০) ও আড়াই বছরের শিশু সোহা এবং শহরের পেয়ারাতলার মো. ইদ্রিস আলী (৫৮)। এছাড়াও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের আসিকুল (৪০), ভেড়ামারার হাফিজুর রহমান (৪৮), নওদাপাড়ার শাহানা (৪৫) এবং বারদাগের সোহাগ রানা (৩১)।


এ পর্যন্ত জেলায় ৫৭ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এরমধ্যে দৌলতপুরে ১৯ জন, ভেড়ামারায় ছয় জন, মিরপুরে ১০ জন, কুষ্টিয়া সদরে আট জন, কুমারখালীতে ১০ জন এবং খোকসায় চার জন।


বিবার্তা/শরীফুল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com