ফেনীতে আরো ৪৩ জন করোনা রোগী শনাক্ত
প্রকাশ : ২৯ মে ২০২০, ১৬:২৩
ফেনীতে আরো ৪৩ জন করোনা রোগী শনাক্ত
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে নতুন করে আরো ৪৩ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে ওই ৪৩ জনের কোভিড-১৯ পজেটিভ আসে। এখন পর্যন্ত ফেনীতে একদিনে এটিই সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এই নিয়ে মোট আক্রান্ত ১৩২ জন। সুস্থ হয়েছেন ৫৩ জন।


সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, নতুন আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ১৪ জন, দাগনভুঞায় ১৮ জন, সোনাগাজীতে আট জন, পরশুরাম ও ছাগলনাইয়ায় এক জন করে নমুনা পজেটিভ এসেছে। সদর উপজেলায় শনাক্ত ১৪ জনের মধ্যে একজন এলজিইডি ও একজন ব্যাংক কর্মচারী। অন্যরা শহরের মাস্টারপাড়ায় এক, ডাক্তারপাড়ায় এক, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক এক, হাজারী রোডে এক, ধর্মপুর ইউনিয়নে এক ও শর্শদী ইউনিয়নে এক জন রয়েছে।


দাগনভুঞার আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের নয় জন। তাদের বাড়ি রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুরে। এছাড়া সদর ইউনিয়নের জগতপুরে তিন, পূর্বচন্দ্রপুরে তিন, সিন্দুরপুরে দুই ও এক জন রাজাপুর এলাকার বাসিন্দা।


সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের একই পরিবারের পাঁচ, বগাদানা ইউনিয়নের কাজিরহাট এলাকায় বাবা ও তিন বছর বয়সী মেয়ের করোনা শনাক্ত হয়। ফুলগাজী উপজেলার উত্তর দৌলতপুর সাহাপাড়া এলাকার ৫০ বছর বয়সী নারীর করোনা শনাক্ত হয়। তিনি পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। ছগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুরে একজন আক্রান্ত হয়েছেন।


স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, বৃহস্পতিবার পর্যন্ত এক হাজার ৩৯৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে মঙ্গলবার এক হাজার ২৩১ জনের প্রতিবেদন আসে।


বিবার্তা/সাহেদ/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com