তরুণী ধর্ষণ ঘটনায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার
প্রকাশ : ২৮ মে ২০২০, ২২:৩০
তরুণী ধর্ষণ ঘটনায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজী উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে (১৮) ধর্ষণ ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলাম জিয়াকে (২১) অভিনব কায়দায় গ্রেফতার করেছে সোনাগাাজী মডেল থানা পুলিশ।


গ্রেফতারকৃত আসামি জিয়া চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য আবু সুফিয়ানের ছেলে।


জানা যায়, গত মঙ্গলবার (২৬মে) দিবাগত রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য মো. আবু সুফিয়ানের বসত ঘরে এই ধর্ষণের ঘটনা ঘটে।


এলাকাবাসী ও পুলিশ জানায়, বখাটে জহিরুল ইসলাম জিয়া দীর্ঘ দিন যাবৎ একই গ্রামের এক তরুণীকে প্রেমের প্রস্তাবে উত্ত্যাক্ত করে আসছে। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ওই তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে জিয়ার নেতৃত্বে ৪-৫ সশস্ত্র সন্ত্রাসী গামছা দিয়ে মুখ বেঁধে তরুণীকে অপহরণ করে নিয়ে যায়। তার বসত ঘরের পাকা ভবনে তার শয়ন কক্ষে ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।


বুধবার (২৭মে) সকালে তরুণীকে ওই কক্ষ থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলে তরুণী ওই বখাটের বসত ঘরের সামনে অবস্থান নেয়। এসময় বখাটের পিতা আবু সুফিয়ান ও তার ভাই জোরপূর্বক তাকে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেন।


বুধবার বিকালে ওই তরুণী বাদি হয়ে বখাটে জহিরুল ইসলাম জিয়ার নাম উল্লেখ করে ও ৪-৫জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-২৪।


বৃহস্পতিবার সকালে লুঙ্গি, গামছা ও গেঞ্জি পরে কৃষক এবং জেলে সেঝে দক্ষিণ চরদরবেশ গ্রামের হাদা ব্যাপারি ঘোনায় অভিযান চালিয়ে বখাটে জিয়াকে গ্রেফতার করে। পরে দুপুরেই ফেনী জেনারেল হাসপাতালে তরুণীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।


সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের কুইক রেসফন্স টিম সফলতার সাথে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/সাব্বির/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com