শিরোনাম
সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু
প্রকাশ : ২৮ মে ২০২০, ১৮:১৬
সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে এক মুক্তিযোদ্ধাসহ দু’জনের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যসহ মৃত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।


মৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন (৭০) ও কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম (৫৫)।


বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা জানান, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন। দু’দিন ধরে তার জ¦র ও শ্বাসকষ্ট শুরু হয়। আজ ভোরে নিজ বাড়িতে তিনি মারা যান।


খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তি ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের ইমামের নেতৃত্বে করোনায় মৃত দাফন কমিটি দাফনের প্রস্তুতি নিচ্ছে।


অপরদিকে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, করোনার উপসর্গ নিয়ে শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম আজ সকালে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুর পর প্রতিবেশী ও নিকটাত্মীয়রা ভয়ে এলাকা ছেড়ে চলে গেছে। উপজেলা করোনায় মৃত দাফন কমিটি তার দাফনের প্রস্তুতি নিচ্ছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com