ঈদের দিনে বৃদ্ধাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে
প্রকাশ : ২৬ মে ২০২০, ১২:৩৯
ঈদের দিনে বৃদ্ধাকে রাস্তায় ফেলে গেল ৩ ছেলে
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে ছিরাতুন্নেছা নামে এক ৮০ বছরের বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে রেখে যাওয়ার অভিযোগ উঠেছে তিন ছেলের বিরুদ্ধে। পরে পুলিশ বৃদ্ধার তিন ছেলেকে আটকও করেছে।


পবিত্র ঈদুল ফিতরের দিন সোমবার (২৫ মে) জয়পুরহাট-আক্কেলপুরে এ ঘটনা ঘটে। ছিরাতুন্নেছা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।


জানা যায়, ঈদের দিনে রাস্তায় অচলপ্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ অসহায় বৃদ্ধাকে উদ্ধার করে সোমবার রাতে জয়পুরহাট কারীগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে।


এ ঘটনায় সোমবার রাতে বৃদ্ধার পক্ষে তার নাত-বৌ শিল্পী আক্তার বাদী হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করলে বৃদ্ধার তিন ছেলেকে তাদের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। আটকরা হলেন- একই এলাকার আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।


জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান জানান, আটককৃতরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন। এরপর থেকে ছেলেরা ৮০ বছরের ওই বৃদ্ধা মায়ের ভরণ-পোষণে অবহেলা, গালমন্দ, মানষিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন।


এরই এক পর্যায়ে মায়ের ভরণ পোষণ কোন ছেলেই আর গ্রহণ করবেন না বলে সোমবার সকালে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্ন্ছোকে ফেলে রেখে চলে যান তারা। পরে ৯৯৯ নাম্বারে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com