জয়পুরহাটে ৪ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন পৌর মেয়র
প্রকাশ : ২৪ মে ২০২০, ১৯:৪৮
জয়পুরহাটে  ৪ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন পৌর মেয়র
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে শাড়ী-লুঙ্গিসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।


রবিবার (২৪ মে) দুপুরে পৌর সভা চত্বরে নিম্ন আয়ের মানুষের মধ্যে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব ঈদ উপহার সামগ্রী তুলেদেন জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।


মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, প্রধানমন্ত্রী নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।


তিনি আরো বলেন, পরিবার নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি। করোনা ভাইরাসের কারণে জয়পুরহাট পৌর শহরে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।


প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পেয়ে শান্তি নগরের আসমা বেগম, বুলু পাড়া বিউটি খাতুন, শাপলানগরের জামাল উদ্দিনসহ হতদ্ররিদ্র মানুষগুলোর চোখে-মুখে খুশির আভাস লক্ষ্য করা গেছে। করোনা পরিস্থিতির দুর্দিনে এমন সাহায্য পেয়ে পরিজনদের নিয়ে চারটা ডালভাত খেতে পারবেন বলে মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন তারা।


বিবার্তা/সোহেল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com