সাভারে আরো ৪৬ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ২২ মে ২০২০, ১৭:৫৯
সাভারে আরো ৪৬ জন করোনায় আক্রান্ত
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার ও ধামরাই উপজেলায় আট পুলিশ সদস্যসহ নতুন করে আরো ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সাভারে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪২ জন ও ধামরাইয়ে চার জন রয়েছেন। শুক্রবার এ তথ্য নিশিচত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।


সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, গত বুধবার ১১৩ জনের নমুনা সংগ্রহ করে সাভারের বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে ৪২ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সাভার ফায়ার সার্ভিসের তিন কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক জন স্বাস্থ্যকর্মী, সাভারে কর্মরত এসএসএফ পুলিশের ছয় কনস্টেবল, সাভার থানার এক কনস্টেবল, গোয়েন্দা পুলিশ (ডিবির) এক সদস্য ও দুটি বেসরকারি হাসপাতালের ১০ জনসহ বিভিন্ন পোশাক কারখানার কর্মী রয়েছেন। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫৭ জনে।


এদিকে একই দিনে ধামরাই থেকে একই ল্যাবে ৩৬ জনের নমুনা পাঠানো হয়েছিল। এর মধ্যে চারজনের শরীরে করোনা পজিটিভ এসেছে।


ডা সায়েমুল হুদা আরা বলেন, করোনা ভাইরাসের রোগী শনাক্ত হওয়ার পরপরই তথ্য পাওয়া না গেলে দ্রুততম সময়ের মধ্যে তাদের আইসোলেশন বা চিকিৎসার আওতায় নেয়া সম্ভব হয় না। ফলে ওই সব রোগীর সংস্পর্শে গিয়ে আরো অনেক মানুষের সংক্রমিত হওয়ার আশঙ্কা থাকে।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com