টাঈাইলে দুই শতাধিক শ্রমিককে ঈদ উপহার দিলো শ্রমিকদল
প্রকাশ : ২২ মে ২০২০, ১৭:৪৭
টাঈাইলে দুই শতাধিক শ্রমিককে ঈদ উপহার দিলো শ্রমিকদল
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের উদ্যোগে দুই শতাধিক সিএনজি ও অটো রিক্সা চালিত ড্রাইভারদের মাঝে ঈদের উপহার তুলে দেয়া হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে এমন উপহার সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে সিএনজি ও অটো রিক্সা চালিত ড্রাইভাররা।


শুক্রবার (২২ মে) টাঙ্গাইল সদর থানা মগড়া ইউনিয়নে নন্দভালা বাজারে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম সুমনের নিজস্ব অর্থায়নে সিএনজি ও অটো রিক্সা চালিত ড্রাইভারদের মাঝে ঈদের উপহার তুলে দেয়া হয়।


এ বিষয়ে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম সুমন বলেন, করোনা প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। কর্মহীন নারী, পুরুষ অসহায় হয়ে পড়েছে খেটে-খাওয়া দুস্থদের পাশে দাঁড়িয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা মানুষদের একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার চেষ্টা করে যাচ্ছি। এদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছি। আমাদের এই বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য দোয়া করছি। আমরা জেনো করোনাভাইরাস থেকে রক্ষা পাই। এই দুর্যোগ মুহূর্তে টাঙ্গাইলের অসহায় মানুষের পাশে থাকতে পারি।


ঈদ উপহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেউ মনিরুল ইসলাম মনির, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লা হেল কাফী সাহেদ, জেলা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি সালে মো. সাফি ইথেন, সহ সাংগঠনিক সম্পাদক শুভ হোর, জেলা ছাত্রদল নেতা কায়সার রহমান লিমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিবার্তা/তোফাজ্জল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com