দিনাজপুরে বিতরণের জন্য এমপি’রা পেলেন ঈদ পোশাক
প্রকাশ : ২১ মে ২০২০, ১৫:৩৯
দিনাজপুরে বিতরণের জন্য এমপি’রা পেলেন ঈদ পোশাক
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদ-উল- ফিতর উপলক্ষে প্রতিমন্ত্রী, হুইপসহ দিনাজপুরের সাত সংসদ সদস্য নির্বাচনী এলাকায় বিতরণের জন্য এক হাজার ৭৫০ পিস সিনথেটিক শাড়ি, ৪২০ পিস থ্রি-পিস এবং ৩৮৫ পিস শিশুদের তৈরি পোষাক বিশেষ বরাদ্দ পেয়েছেন।


২৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস করে শিশুদের পোষাক পেয়েছেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের সংসদ সদস্য নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনের সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী, দিনাজপুর-(ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার।


২শ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস করে শিশুদের তৈরি পোষাক পেয়েছেন, দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ও বৃহত্তর দিনাজপুর (দিনাজপুর-ঠাকুরগাঁও ও পঞ্চগড়) জেলার সংরক্ষতি মহিলা আসন-৩২ এর সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই।


এদিকে দিনাজপুর-৬ (বিরামপুর-ঘোড়াঘাট-নবাবগঞ্জ ও হাকিমপুর) আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক পেয়েছেন, ৩৫০ পিস সিনথেটিক শাড়ি, ৬০ পিস থ্রি-পিস এবং ৫৫ পিস শিশুদের তৈরি পোষাক।


বিবার্তা/শাহি/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com