সিলেটে পুলিশ-চিকিৎসকসহ আরো ২২ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ২১ মে ২০২০, ০৯:৪৫
সিলেটে পুলিশ-চিকিৎসকসহ আরো ২২ জন করোনায় আক্রান্ত
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে পুলিশ-চিকিৎসকসহ আরো ২২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মাধ্যমে সিলেট বিভাগে ৪৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। আর সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়ালো।


বুধবার (২০ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ২২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের মধ্যে ২১ জন সিলেট জেলার ও অপরজন মৌলভীবাজারের জুড়ী উপজেলার বাসিন্দা।


বুধবার (২০ মে) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মোট ১৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। যাদের পজিটিভ এসেছে তাদের মধ্যে ২১ জনই সিলেট জেলার ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। আক্রান্তদের মাঝে চিকিৎসক এবং পুলিশ সদস্যও আছেন। শনাক্ত হওয়ারা সিলেট নগর, কানাইঘাট, গোলাপগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার বাসিন্দা।


এদিকে বুধবার প্রথমবারের মতো শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৯০ জনের নমুনা পরীক্ষা করা হয়। তবে এখন পর্যন্ত এই পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।


এনিয়ে সিলেট বিভাগে মোট ৪৮১ জনের করোনা শনাক্ত হলো। আর সিলেট জেলায় করোনা শনাক্ত হয়েছে ২০৬ জনের। এছাড়াও সুনামগঞ্জে ৮২ জন, হবিগঞ্জে ১৩১ জন ও মৌলভীবাজার জেলায় ৬২ জনের করোনা শনাক্ত। এ পর্যন্ত এই বিভাগে করোনায় মারা গেছেন আটজন, সুস্থ ১৩৪ জন। আর হাসপাতালে ভর্তি আছেন ১৫৮ জন রোগী।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com