ভাড়া না দেয়ায় ভাড়াটিয়াকে পিটিয়ে জখম করল বাড়িওয়ালা
প্রকাশ : ২০ মে ২০২০, ১৬:২৫
ভাড়া না দেয়ায় ভাড়াটিয়াকে পিটিয়ে জখম করল বাড়িওয়ালা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুরান ঢাকার হোসনী দালানের শিয়া গলিতে রোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া এক অসহায় ভাড়াটিয়া পরিবারকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন বাড়িওয়ালা। মঙ্গলবার (১৯ মে) বিকালে এই অমানবিক ঘটনা ঘটে।


আহত ভাড়াটিয়া মো. হান্নান (৫০) এবং তার দুই ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ইতিমধ্যে অভিযুক্ত বাড়িওয়ালা রাজু আহমেদ (৪৫) এবং তার ভাতিজা সোহানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।


ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার ইলিয়াছ হোসেন বলেন, গত ৫ বছর ধরে পুরান ঢাকার রাজু আহমেদের বাড়ির নিচতলায় ১২ হাজার টাকায় সপরিবারে ভাড়া থাকছেন মো. হান্নান। করোনাভাইরাসের কারণে গত তিন মাসের ভাড়া দিতে পারেননি তিনি। মঙ্গলবার বাড়িওয়ালা রাজু আহমেদ রাস্তায় হান্নানকে পেয়ে ভাড়ার টাকা চাইলে হান্নান অপারগতা প্রকাশ করে। এরপরই রাজু ও তার ভাতিজা সোহান ওই পরিবারের ওপর চড়াও হয়। তাদের পিটিয়ে আহত করে।


তিনি বলেন, বাড়িওয়ালার পিটুনিতে ভুক্তোভোগী হান্নান ও তার দুই ছেলের শরীরে জখম হয়েছে। ছেলে আল আমিনের মাথায় তিনটি সেলাই পড়েছে।


ঘটনার বর্ণনা দিয়ে হান্নান জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফুটপাতে পিঠা বিক্রি করেন তিনি। তার ছেলেরা মুড়ি বিক্রি করেন। এ দিয়ে তাদের সংসার চলে। কিন্তু লকডাউন আর সাধারণ ছুটিতে রাস্তায় বের হতে না পারায় তারা কোনো উপার্জন করতে পারেননি। এ জন্য গত তিন মাসের ভাড়া পরিশোধ করতে পারেননি।


তিনি জানান, বিকালে রাস্তায় বাড়িওয়ালা রাজু ভাড়া চাইলে তিনি অগ্রিম দেয়া ৪০ হাজার টাকা থেকে কেটে রাখতে অনুরোধ করেন। এ কথা বলার সঙ্গে সঙ্গে রাজু তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে শুরু করে। এ সময় রাজুর ভাতিজা সোহানও এসে চাচার সঙ্গে যোগ দেয়। বাবাকে মার খেতে দেখে দুই ছেলে এগিয়ে এলে তাদেরকে ব্যায়াম করার স্টিলের পাত দিয়ে আঘাত করে রাজু ও সোহান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com