তানোরে আরো এক করোনা রোগী শনাক্ত
প্রকাশ : ২০ মে ২০২০, ১১:৩৪
তানোরে আরো এক করোনা রোগী শনাক্ত
তানোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে গত ২৪ ঘণ্টায় আরো এক করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি পেশায় একজন সিকিউরিটি গার্ড। এ নিয়ে তানোর উপজেলায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৪ জন।


মঙ্গলবার (১৯ মে) তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। পরীক্ষা শেষে রাত ৯টায় রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার এ তথ্য নিশ্চিত করেছেন।


জানা যায়, তানোরে নতুন করে করোনা আক্রান্ত ঢাকা ফেরত এক সিকিউরিটি গার্ড (৫৭)। তিনি তানোর পৌরসভার গোল্লাপাড়া এলাকার বাসিন্দা।


পরিবার জানায়, আক্রান্ত ব্যক্তি ঢাকায় একটি গার্মেন্টর্সে সিকিউরিটি গার্ডে কর্মরত ছিল। গত ১৩ মে ঢাকা আশুলিয়া থেকে বাড়িতে আসেন। জ্বর দেখা দিলে আক্রান্ত ওই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। মঙ্গলবার (১৯ মে) রিপোর্টে ওই শ্রমিকের শরীরে করোনা শনাক্ত হয়।


ইউএনও সুশান্ত কুমার মাহাতো জানিয়েছেন, এ ঘটনায় রাতে ওই শ্রমিকের বাড়ি লকডাউন করা হয়েছে। এসময়ে তানোর থানার ওসি রাকিবুল হাসান, তানোর পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।


এদিকে তানোর ও পুঠিয়া উপজেলায় নতুন দুইজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় এখন করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২৪ জন।


বিবার্তা/অসীম/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com