সিলেটে আরো ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
প্রকাশ : ২০ মে ২০২০, ০৯:৩৬
সিলেটে আরো ৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে একদিনেই ৮ পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বিশ্বনাথ থানারই রয়েছেন সাত পুলিশ সদস্য। অপরজন সিলেট মহানগর পুলিশের সদস্য।


বিশ্বনাথ থানার আক্রান্তদের মধ্যে দু’জন এসআই একজন ট্রাফিক বিভাগের সহকারী উপ-পরিদর্শক (এটিএসআই) ও চারজন কনস্টেবল রয়েছেন। এ নিয়ে বিশ্বনাথ থানার ৫ জন এসআই, ২ জন এএসআই, একজন টিএসআই এবং ১২ জন কনস্টেবলসহ মোট ২০ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। আর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচওসহ বিশ্বনাথে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ জনে।


বিষয়টি নিশ্চিত করে বিশ্বাথ থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ থানার আরো ৭ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) রাতে তাকে এমন ফলাফল জানিয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।


একইদিন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আরো এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৯ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর এ পুলিশ সদস্যের রিপোর্ট পজিটিভ আসে।


বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বলেন, এ নিয়ে আমাদের এসএমপির দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


এর আগে ১৩ মে (বুধবার) সিলেট মহানগর পুলিশের ট্রাফিকের এক সার্জেন্ট (৩০) করোনাভাইরাসে আক্রান্ত হন।


এদিকে সিলেট জেলায় করোনাভাইরাসে আরও ২১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এই জেলায় করোনাভাইরাইসে আক্রান্ত হলেন ১৮৬ জন। আর সিলেট বিভাগে করোনাক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪৫৩ জনে।


মঙ্গলবার (১৯ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।


তিনি বলেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে।


আক্রান্তদের মধ্যে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার ডা. উৎপলেন্দু বিশ্বাস রয়েছেন। মঙ্গলবার (১৯ মে) রাত সাড়ে ১১টার দিকে তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডা. শরফুদ্দিন নাহিদ।


কয়েকদিন আগে ডা. উৎপলেন্দু বিশ্বাসের নমুনা সংগ্রহ করা হয় বলে জানা গেছে। স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার উৎপলেন্দু বিশ্বাস কানাইঘাটের একজন জনপ্রিয় ডাক্তার। তিনি দীর্ঘদিন থেকে হাসপাতালে কর্মরত রয়েছেন। হাসপাতালের পাশে তার নিজস্ব চেম্বার রয়েছে। প্রচুর রোগী তার কাছে সেবা নিতে আসেন।


ডা. উৎপলেন্দুসহ এ পর্যন্ত কানাইঘাট উপজেলায় ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত ফারুক আহমদের পুণরায় নমুনা সংগ্রহের পর রিপোর্ট নেগেটিভ এসেছে, তিনি সুস্থ আছেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com