সাপাহারে আম ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় সভা
প্রকাশ : ১৮ মে ২০২০, ১৭:৩৯
সাপাহারে আম ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় সভা
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে আম বাজারজাতকরণ নিয়ে আম ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৮ মে) দুপুরে সাপাহার থানার আয়োজনে ডাক বাংলো চত্বরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)।


সভায় বাগান মালিকরা বলেন, কয়েক দিনের মধ্যেই বাজারজাত শুরু হবে চলতি মওসুমের আম। কিন্তু ব্যবসায়ী না আসায় উৎপাদিত আম বিপনন নিয়ে তারা চরম দুশ্চিন্তায় পড়েছেন। প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ী ও চাষিদের জন্য সুযোগ সুবিধা সৃষ্টির দাবি করা হয়। ব্যাংক লেনদেন সুবিধা বাড়ানো, নিদৃষ্ট বড় কোন স্থানে হাট বসানো ও অনলাইনে আম বিপননের সুবিধা সৃষ্টির দাবি করেন ব্যবসায়ীরা ও কৃষকরা। সভায় ব্যবসায়ী ও চাষিদের এই দাবিগুলো পূরনে আশ্বাস প্রদান করেন পুলিশ প্রশাসন।


মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাপাহার আম ব্যবসায়ী সমিতির সভাপতি কার্তিক সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তরিকুল ইসলাম, সাপাহার সার্কেলের এএসপি বিনয় কুমার, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, থানার ওসি আব্দুল হাই, পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম।


জানা গেছে, এবার নওগাঁ জেলায় প্রায় ২৫ হাজার হেক্টর জমিতে আম উৎপাদন হয়েছে। উৎপাদন লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে প্রায় ৩ লাখ মেট্রিক টন আম।


বিবার্তা/নয়ন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com