সিলেটে করোনায় আক্রান্ত ৬ পুলিশ সদস্য
প্রকাশ : ১৫ মে ২০২০, ১০:৫৮
সিলেটে করোনায় আক্রান্ত ৬ পুলিশ সদস্য
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট মহানগর পুলিশের এক সদস্য ও বিশ্বনাথ থানার চারজন পুলিশ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন থানার দুইজন উপ-পরিদর্শক (এসআই) ও দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। এছাড়া অপরজন সিলেট জেলা পুলিশ লাইসেন্স সাব ইন্সপেক্টর।


বৃহস্পতিবার (১৪ মে) সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সিলেট মহানগর পুলিশের এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১৩ মে) ওই পুলিশ সদস্যের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আমাদের জানানো হয়। তিনি আইসোলেশন রয়েছেন এবং বর্তমানে সুস্থ রয়েছেন।


তিনি কিছুদিন ধরে জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। করোনাভাইরাস আক্রান্ত বলে সন্দেহ হওয়ায় তিনি নমুনা পরীক্ষা করাতে দেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে আসা অন্যদের হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।


অন্যদিকে, সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, করোনা পজিটিভ শনাক্ত অপর চারজন বিশ্বনাথ থানার। এই ৫ জনকেই জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিশ্বনাথ থানায় আক্রান্তদের সংস্পর্শে আসা ১০/১২ জনকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।


বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, গত ১০ মে থানার ৮ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরের দিন ১১ মে নেওয়া হয় আরও ১৩ জনের নমুনা। প্রথম নমুনা নেওয়া ৮ জনের মধ্যে ৪ জনের রিপোর্ট এসেছে পজিটিভ।


তিনি বলেন, আক্রান্ত ৪ জনের অন্য কোনও উপসর্গ ছিল না, শুধু জ্বরটা ছিল বেশি। তারা আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। বুধবার (১৩ মে) তাদের নমুনার রিপোর্ট আমরা পেয়েছি।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com