করোনা মোকাবেলায় মাঠে ময়মনসিংহ ছাত্রলীগ
প্রকাশ : ০৮ মে ২০২০, ২০:৩৯
করোনা মোকাবেলায় মাঠে ময়মনসিংহ ছাত্রলীগ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশে ছাত্রলীগের চলমান স্বেচ্ছাসেবী কার্যক্রমের ন্যায় এবার ময়মনসিংহ জেলা ছাত্রলীগও মাঠে নেমেছে। করোনা মোকাবেলার পাশাপাশি ডেঙ্গু, ম্যালেরিয়া প্রতিরোধে মাঠপর্যায়ে কাজ করছে তারা।


একদিকে করোনার প্রাদুর্ভাব যেমন বেড়ে চলেছে অন্যদিকে বৈশাখে কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে ডেঙ্গু, ম্যালেরিয়াসহ মারাত্মক পানিবাহিত রোগ দেখা দিচ্ছে।


ডেঙ্গু মোকাবেলায় তাই ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সহযোগিয়ায় বিভিন্ন ওয়ার্ডে কিটনাশক প্রয়োগ করছে বলে জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।


এছাড়াও করোনা সংক্রমণ মোকাবেলায় ছাত্রলীগ নেতা কামরুলের নেতৃত্বে নিজ এলাকার কর্মহীন ও হতদরিদ্র শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।


এছাড়াও ধান কাটার এই মৌসুমে যখন শ্রমিকসংকট চলছে তখন ময়মনসিংহের স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শাখা ছাত্রলীগ কর্মীরা ময়মনসিংহে প্রায় পাঁচ এলাকার প্রায় সাতজন হত-দরিদ্র কৃষক, বিধবা এবং সন্তানহীন মুক্তিযোদ্ধার ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।


এ ব্যাপারে ছাত্রলীগ নেতা কামরুল বলেন, করোনা মোকাবেলায় চলমান যে সংকট দেখা দিয়েছে তাতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে সবরকম সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর আমরা এবং সেই সাথে আহ্বান করছি সবাই ব্যক্তিগত উদ্যোগে যেন তাদের সাহায্যে এগিয়ে আসে।


বিবার্তা/পাভেল/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com