রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে ওসি
প্রকাশ : ০৭ মে ২০২০, ১৩:১৮
রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে ওসি
মোরেলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা কর্মহীন মধ্যবিত্ত ও দুস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা (ত্রাণ) বিতরণ অব্যাহত রেখেছেন বাগেরহাটের মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম।


ব্যক্তিগত অনুভূতিতে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মধ্যবিত্ত, দুস্থ, কর্মহীন পরিবারে রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পুলিশের এই কর্মকর্তা।


প্রতিদিন কোননা কোন এলাকায় ছুটে যাচ্ছেন তিনি। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবানও জানাচ্ছেন।


তিনি বলেন, মধ্যবিত্ত অথবা দরিদ্র পরিবার, কিন্তু জনপ্রতিনিধি কিংবা বিত্তবানদের দেয়া সাহায্য প্রকাশ্যে নিতে পারেন না, এই ধরনের পরিবারের খোঁজ নিয়েই অতি নিরবে তাদের বাড়িতে ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। একইভাবে নিজ নিজ এলাকায় যারা বিত্তবান আছেন, কিংবা ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন, তাদেরকেও এই বিষয়টি গুরুত্ব সহকারে দেখতে হবে।


মোরেলগঞ্জ ওসি আরো বলেন, বিশ্বে চলমান মহামারির এই দূর্যোগে সবাই নিজ এলাকার গরীব, অসহায়, কর্মহীন ও মধ্যবিত্ত পরিবারের প্রতি সাহায্যে এগিয়ে আসলে তাদের কষ্ট লাগব হবে। মানুষ মানুষের জন্য। বিপদের মুহুর্তে কে কার জন্য কি করেছেন, তা সারা জীবন মনে রাখবে। এছাড়া তিনি জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান তিনি।


বিবার্তা/রাজীব/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com