কিশোরগঞ্জে কার্গো-পিকআপ সংঘর্ষে চালক নিহত
প্রকাশ : ০৬ মে ২০২০, ০৯:২০
কিশোরগঞ্জে কার্গো-পিকআপ সংঘর্ষে চালক নিহত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর কিশোরগঞ্জে মালবাহী একটি কার্গো ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২-০৮১৫) ও পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-১০৯৫) এর মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।


মঙ্গলবার (৫মে) বিকেলে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার সময় রংপুর-জলঢাকা সড়কের উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। এতে পিকআপ চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পিকআপ আরোহী দুই মরিচ ব্যবসায়ী।


নিহত ব্যক্তির পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম আবুল কালাম আজাদ (৪৬)। তিনি রাজধানীর গুলশান এলাকার শেখ হাসেম আলীর ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদের বয়স চল্লিশের বেশি।


কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রেদনোয়ানুজ্জামান জানান, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ শুরু করে। উল্টে যাওয়া পিকআপের দুই যাত্রী নিচে চাপা পড়ে থাকায় তাদের উদ্ধার করতে প্রায় এক ঘন্টা সময় লেগে যায়। পিকআপ চালক ঘটনাস্থলেই মারা যান ও আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাস্থলে কাগোর্টি পাওয়া গেলেও এর চালক ও সহকারী ঘটনার পর পালিয়ে যান।


তার মতে, পিকআপটি ও আরোহীরা সকলে ঢাকার। তারা পাশের জলঢাকা উপজেলার কোনো হাট থেকে মরিচ সংগ্রহ করে ঢাকা নিয়ে যাচ্ছিলেন। আর কাগোর্টি ঢাকা থেকে জলঢাকার দিকে আসছিল।


কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, বিকেলের দিকে এই দুর্ঘটনায় হিমেল কার্গো সার্ভিসের কাগোর্টি আটক করা হলেও এর চালক হেলপারকে খুঁজে পাওয়া যায়নি। অপরদিকে দুমড়েমুচড়ে যাওয়া পিকআপটি ও নিহত চালককে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।


বিবার্তা/সুজন/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com