ময়মনসিংহে নারীকে গণধর্ষণের অভিযোগে ২ বৃদ্ধ গ্রেফতার
প্রকাশ : ০৫ মে ২০২০, ১০:০০
ময়মনসিংহে নারীকে গণধর্ষণের অভিযোগে ২ বৃদ্ধ গ্রেফতার
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বটতলা এলাকার একটি ইটভাটায় স্বামী পরিত্যক্তা এক নারীকে (২০) গণধর্ষণের অভিযোগে স্থানীয় বাজারের নৈশপ্রহরী দুই বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, গকুলনগর গ্রামের আব্দুল বারেক(৫৫) ও উল্লাপাড়া গ্রামের আব্দুল মন্নাছ। উল্লাপাড়া গ্রামের নুরুল ইসলাম (৫০) নামে আরেক অভিযুক্ত পলাতক রয়েছেন।


পুলিশ জানায়, স্বামী পরিত্যক্তা ওই নারী আংশিক মানসিক প্রতিবন্ধী। প্রায় এক বছর আগে বিয়ে হলেও স্বামী তাকে রেখে চলে যায়। ওই নারীর চাচা জানান, তার ভাতিজি মাঝেমধ্যে কাউকে না বলে ঘর থেকে বের হয়ে যায়। পরে খোঁজ করে ফিরিয়ে আনা হয়।


গত রবিবার রাত ১২টার দিকে সবার অগোচরে ঘর থেকে বের হয়ে পাশের ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে বটতলা বাজারে যায়। পরে ঘণ্টাখানেক পর সে বাড়িতে ফিরে ব্যাপক কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদে পরিবারের লোকজনের কাছে ধর্ষণের কথা জানায় সে।


ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত খন্দকার শাকের আহমেদ জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে তিন ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৫ মে) ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হবে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com