নিজে খাবেন না পাশের বাড়ির লোকটিকেও খাওয়াবেন: রেলমন্ত্রী
প্রকাশ : ০২ মে ২০২০, ১৭:২২
নিজে খাবেন না পাশের বাড়ির লোকটিকেও খাওয়াবেন: রেলমন্ত্রী
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারা দেশে রেলওয়ের মাধ্যমে শাক সবজিসহ বিভিন্ন পণ্য পরিবহনের জন্য বিদেশ থেকে আরো ৫০টি অত্যাধুনিক লাগেজ ভ্যান আমদানি করছে বাংলাদেশ রেলওয়ে। এসব লাগেজ ভ্যান শীতাতপ নিয়ন্ত্রিত হবে।


তিনি বলেন, শীতাতপ নিয়ন্ত্রিত এসব লাগেজে মাছ, মাংস, ডিম, দুধ, শাক, সবজিসহ বিভিন্ন পণ্য পরিবহন করা যাবে। শনিবার দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জে তার নির্বাচনী এলাকার দেবীগঞ্জ সরকারি কলেজ মাঠে দরিদ্র অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় এসব তথ্য জানান রেল মন্ত্রী নূরুল ইসলাম সূজন।


তিনি আরো বলেন, দেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছিল। কিন্তু করোনাভাইরাস এসে আমরা কিছুটা হোচট খেয়েছি। এই সংকট থেকে উত্তরণের জন্য একা একা খাবার খাবেন না। নিজের প্রতিবেশির খোঁজ খবর নিনেব। যারা না খেয়ে আছে তাদের ব্যক্তি, সংগঠনের উদ্যোগে খাবার পৌঁছে দিবেন। ত্রাণ বিতরণের যেন অনিয়ম না হয়। কারণ একই ব্যক্তি বার বার ত্রাণ পাচ্ছে আবার কেউ একবারও পাচ্ছে না এমনটি যেন না হয়। দায়িত্বতার সহিত সবাই মিলে এক সঙ্গে কাজ করলে এ সংকট কেটে যাবে জানান তিনি।


এ সময় মন্ত্রী আরো বলেন, এ সময় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দেবীগঞ্জ পৌর প্রশাসক প্রত্যয় হাসান, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান রিতু আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com