নীলফামারীতে নারায়ণগঞ্জ ফেরত শ্রমিক করোনায় আক্রান্ত
প্রকাশ : ০২ মে ২০২০, ১০:০৮
নীলফামারীতে নারায়ণগঞ্জ ফেরত শ্রমিক করোনায় আক্রান্ত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীতে আরো একজন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১ মে) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, গত ২৪ ঘণ্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বালাপাড়া গ্রামের এক ব্যক্তির (৩০) করোনা শনাক্ত হয়েছে। তিনি নারায়ণগঞ্জে শ্রমিকের কাজ করতেন।


সিভিল সার্জন জানান, গত সোমবার (২৭ এপ্রিল) সে নিজ বাড়িতে এলে জেলা স্বাস্থ্য বিভাগ বুধবার (২৯ এপ্রিল) তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শুক্রবার রির্পোটে তার করোনা পজিটিভ আসে। সন্ধ্যায় তাকে জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে আসা হয়েছে।


এ নিয়ে জেলায় ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ড থেকে সুস্থ হয়ে ৬ জন বাড়ি ফিরে গেছেন।


এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ১০১ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সবমিলিয়ে এ জেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এক হাজার ১৫৬ জন।


অপরদিকে, গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালের করোনা ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে রংপুর জেলায় ৭ জন ও কুড়িগ্রাম জেলায় ৭ করোনা রোগী শনাক্ত হয়েছে। ফলে রংপুর বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৭ জনে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com