জলঢাকায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
প্রকাশ : ০১ মে ২০২০, ০৯:৩২
জলঢাকায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর জলঢাকায় চার্জার ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাইদুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছে।


বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে জলঢাকা পৌর এলাকার পেট্রোলপাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তি লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার মহিশখোচা গ্রামের বাসিন্দা। তিনি প্রাণ কোম্পানীর এসআর পদে চাকরিতে কর্মরত ছিলেন।


এঘটনায় আহত মোটরসাইকেল চালক মাসুদ রানা (৪০) জেনারেল ফার্মাসিউটিক্যালের রিপ্রেজেন্টিভ হিসেবে ডোমার উপজেলায় কর্মরত ছিলেন। তার বাড়ী নওগা জেলায়।


এলাকাবাসী সুত্রে জানা যায়, জলঢাকা থেকে প্রাণ গ্রুপের পন্য নিয়ে একটি চার্জার ভ্যান রংপুরের দিকে যাওয়ার পথে পেট্রোলপাম্প এলাকায় অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইদুল নিহত এবং মোটরসাইকেল চালক মাসুদ রানা গুরুতর আহত হন।


খবর পেয়ে জলঢাকা থানা পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।


এদিকে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে স্থানীয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের অফিস ও গাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের ইনচার্জ মমতাজুল ইসলাম। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


এ বিষয়ে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আহত ব্যক্তিকে উপজেলা হাসপাতালে ভর্তি করে। ফায়ার সার্ভিসের অভিযোগের বিষয়ে তিনি বলেন, ফোন পাওয়ার সাথে সাথে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।


বিবার্তা/সুজন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com