দিনাজপুরে ত্রাণের দাবিতে হাজারো মানুষের বিক্ষোভ
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২০, ১৬:১৯
দিনাজপুরে ত্রাণের দাবিতে হাজারো মানুষের বিক্ষোভ
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়-দরিদ্র প্রায় সাড়ে ৩ হাজার মানুষ ত্রাণের দাবিতে দিনাজপুরে কাঞ্চন সেতু অবরোধ করে বিক্ষোভ করেছে।


বুধবার (২৯ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত প্রায় ৩ ঘন্টা দিনাজপুর শহরের পশ্চিম উপকণ্ঠ কাঞ্চন সেতু অবরোধ করে রাখে।


পরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও প্রযুক্তি) মো.সানিউল ফেরদৌউস এবং দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের ত্রাণ দেয়ার আশ্বাস দিলে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।


এ সময় বিক্ষোভকারীরা ত্রাণের দাবিতে পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর সিদরাতুল ইসলাম কালা বাবু এবং ২নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তি বাবু’র বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়। তাদের কোন ত্রান দেয়নি এবং রেশন কার্ড নিয়ে কাউন্সিলরা অনিয়ম ও দূর্নীতি করছেন বলে তারা অভিযোগ করেন।


বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, লকডাউনের কারনে কাজ কর্মে যেতে পারছি না, দোকান-পাট বন্ধ, সংসার চালাতে পারছি না। পরিবারের সদস্যদের মুখে খাওয়ার দিতে পারছি না। সরকারী ভাবে ত্রান দিলেও কেউ দুইবার-তিনবার পাচ্ছে, আবার কেউ একবার ও পাচ্ছে না। সরকারি দলের নেতাদের সাথে যাদের সম্পুর্ক রয়েছে, তারাই শুধু ত্রাণ পাচ্ছে।


অবরোধ চলার সময় চরম দূর্ভোগে পড়েন জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হওয়া সাধারণ মানুষ,পণ্যবাহী ট্রাক এবং প্রশাসনের যানবাহন। সেতুর দু’ধারে আটকা পড়ে অসংখ্য যানবাহন ও মানুষ।


বিবার্তা/শাহী/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com