বরিশালে ১১১ ইন্টার্ন চিকিৎসক হাসপাতালে ভর্তি
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২০, ১৫:১৮
বরিশালে ১১১ ইন্টার্ন চিকিৎসক হাসপাতালে ভর্তি
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) ১১১ ইন্টার্ন চিকিৎসক হাসপাতালে ভর্তি হয়েছেন।


রবিবার (১৯ এপ্রিল) ৯ ৫জন এবং সোমবার ১৬ জন ইন্টার্ন চিকিৎসকরা হাসপাতালে ভর্তি হয়। অবশ্য রহস্যজনকভাবে ভর্তি খাতা থেকে তাদের নাম কেটে দেয়া হয়েছে। তবে এদের মধ্যে করোনা পজেটিভ রয়েছে ৪ জনের।


বিশ্বস্ত এক সূত্রে জানা গেছে, শেবাচিম হাসপাতালের চার ইন্টার্ন চিকিৎসকের করোনা পজিটিভ আসার পর হোস্টেল লকডাউন করে দেয় কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ। এদের মধ্যে তিনজনকেই হোস্টেলে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে তাদের সংস্পর্শে আসা ইন্টার্ন চিকিৎসকদের নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। অথচ এই ইন্টার্ন চিকিৎসকদের হাসপাতালে ভর্তি করা হয়। তবে তারা হাসপাতালে ভর্তি হওয়ার পর হোস্টেলেই অবস্থান করছিলেন। পরে মঙ্গলবার তাদের নাম ভর্তি খাতা থেকে কেটে দেওয়া হয়।


সুত্রটি থেকে আরো জানা যায়, হোস্টেল লকডাউন করার কারণে হোস্টেলে রান্না বন্ধহয়ে যায়। এতে ইন্টার্ন চিকিৎসকরা সমস্যার মধ্যে পড়ে। তাই হাসপাতালে ভর্তি করে সেখান থেকে তাদের খাবার দেয়া হয়। এই বিষয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বলেন, আমরা চেয়েছিলাম তাদের কায়ারেন্টিনে রাখার। কিন্তু তারা সেখানে কমফোর্টেবল ফিল না করায় হোস্টেলেই অবস্থান করেছেন এবং ইতিমধ্যে তাদের নামও কেটে দেয়া হয়েছে।


বরিশাল জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি এসএম অজিয়র রহমান বলেন, করোনা উপসর্গ বা করোনায় আক্রান্ত না হওয়া পর্যন্ত হাসপাতালে ভর্তি প্রয়োজন নেই। ইন্টার্ন চিকিৎসকদের ভর্তির বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান তিনি।


বিবার্তা/জসিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com