কমলনগরে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু, ১২ পরিবার লকডাউন
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ২০:২৭
কমলনগরে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু, ১২ পরিবার লকডাউন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের কমলনগরে হাজিরহাট ইউনিয়নে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মাওলানা ছালেহ উদ্দিন আহাম্মদ (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এঘটনায় করোনা সন্দেহে ১২ পরিবারকে লকডাউন করেছে প্রশাসন।


বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ছালেহ আহাম্মদ উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালীয়া হাফিজিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা এবং স্থানীয় সুফিয়া দারুল আমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার আরবী বিষয়ের সহকারী শিক্ষক।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তাহের জানান, ওই শিক্ষক শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ডায়বেটিস রোগ ছিলো।


বুধবার ডায়বেটিসের সঙ্গে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।


তিনি বলেন, মৃত শিক্ষকের শরীরে করোনার উপসর্গ ( শ্বাসকষ্ট) থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছে।


স্থানীয়রা জানান, মৃত ছালেহ আহম্মদ পুকুরে পড়ে পায়ের প্রছন্ড যখম পান। তার দীর্ঘদিন ডায়বেটিস ও পেসার বাড়তি থাকায় তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে তাকে লক্ষ্মীপুর সদরে ভর্তি করা হয় এবং বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।


কমলনগর থানার ওসি মুহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় মৃত ওই শিক্ষকের ১২ পরিবারকে লকডাউন করা হয়েছে।


বিবার্তা/সুমন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com