ঠাকুরগাঁওয়ে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ২১:২৬
ঠাকুরগাঁওয়ে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়েও নিম্ন আয়ের মানুষরা চরম বিপাকে পড়েছে। এ অবস্থায় তাদের খাদ্য সহায়তাসহ সার্বিক সহায়তায় এগিয়ে এসেছেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।


তিনি ব্যক্তিগত উদ্যোগে ঠাকুরগাঁও পৌরসভাধীন ১২টি ওয়ার্ডে ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ শুরু করেছেন।মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ১ নং ওয়ার্ডের মানুষদের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।


খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ৫ কেজি চাল, আলু ৩ কেজি, মসুর ডাল ২ কেজি, তেল ২ লিটার, লবন এক কেজি ও একটি করে বল সাবান ।


ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, মৃত্যুর পর টাকা-পয়সা কারো সঙ্গে যাবে না। আল্লাহ্ গরীব-মেহনতি অসহায় হতদরিদ্র মানুষদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমার যতোটুকু সামর্থ হয়েছে তা দিয়ে এসব মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি মাত্র।


আজ ঠাকুরগাঁও পৌরসভার এক নং ওয়ার্ডের বাসিন্দাদের খাদ্য সামগ্রী প্রদান করা হলো, ক্রমান্বয়ে ১২ টি ওয়াডের্র পাঁচ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হবে। এসময় তিনি দেশের এ ক্রান্তিকালে তিনি সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের এসকল হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাড়ানোর অনুরোধ জানান।


খাদ্য সমাগ্রী বিতরণকালে জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষসহ যুবলীগের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিধান/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com