নবীগঞ্জে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ টহল অব্যাহত
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ২১:৩৪
নবীগঞ্জে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ টহল অব্যাহত
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ টহল অব্যাহত রয়েছে।


রবিবার (৫ এপ্রিল) বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন এবং সেনাবাহিনীর ক্যাপ্টেন এএসএম শিহাবুজ্জামান শিহাবের নেতৃত্বে উপজেলার দিনারপুর অঞ্চলের দেবপাড়া, সদরঘাট, শতক, সাতাইহাল ও পানিউমদা এলাকায় যৌথ টহল চালানো হয়।


এসময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ও মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারটি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার জন্য আহবান জানানো হয়।


সেনাবাহিনীর ক্যাপ্টেন এএসএম শিহাবুজ্জামান শিহাব বলেন, নিয়মিত টহলে হ্যান্ড মাইক দিয়ে করোনা ভাইরাস মোকাবেলা সম্পর্কে বাজারের ব্যবসায়ীদের অবহিত করা হয়। দোকানে একাধিক ক্রেতা যাতে এক সাথে ঢুকতে না পারে সে ব্যাপারেও নির্দেশনা দেয়া হয়েছে।


তিনি আরো বলেন, সাধারণ মানুষকে ঘরে থাকতে মাইকিং করে আহবান জানানো হয়। অকারণে ঘরের বাইরে বের হয়ে আড্ডা বা জনসমাগম তৈরি করতে না পারে এ জন্য টহল অব্যাহত থাকবে। তাছাড়া করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বার বার হাত ধোয়া এবং প্রত্যেককে আরও বেশি সতর্ক হওয়ার আহবান জানান তিনি।


নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন, সামাজিক দূরত্ব নিশ্চতকরন ও বাজার মনিটরিং করতে যৌথ অভিযান পরিচালনা করা হয়। সরকাররি আদেশ অমান্য করায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়। এ অভিযান নিয়মিত চলবে।


বিবার্তা/ছনি/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com