সরকারি নির্দেশনা অমান্য করায় ২ জনকে অর্থদণ্ড
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ২০:১১
সরকারি নির্দেশনা অমান্য করায় ২ জনকে অর্থদণ্ড
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের দেয়া নির্দেশনা অমান্য করে কক্সবাজারের টেকনাফে ব্যবসা প্রতিষ্ঠান খোলায় এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা এবং অকারণে ঘোরাঘুরি করায় অন্য একজনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


রবিবার (৫ এপ্রিল) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই জরিমানা করা হয়।


টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহা. আবুল মনসুর এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ নৌবাহিনীর কন্টিজেন্ট লে. কমান্ডার তৌকির আহমেদ, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, থানা পুলিশের এসআই নাজিম উদ্দিন ভূঁইয়া ও আনসার সদস্যরা।


এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে হ্নীলা হোয়াব্রাংয়ের আলী আকবরের ছেলে দলিল লেখক মোহাম্মদ ইলিয়াছ মিন্টুকে ১০ হাজার টাকা ও অকারণে ঘোরাঘুরি করায় হ্নীলা মিনা বাজারের মৃত বদিউর রহমানের ছেলে মোহাম্মদ ইউছুপকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।


তিনি আরো বলেন, রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ও স্থানীয় জনসমাগম পরিহার করে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে মাইকিং করার পাশাপাশি স্থানীয়দের মাঝে সচেতনতা তৈরিতে বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এ যৌথ টাস্কফোর্সের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/আদনান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com