নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ পরশমনি সমাজকল্যাণ সংস্থার
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৮:৫২
নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ পরশমনি সমাজকল্যাণ সংস্থার
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে করোনার কারণে ক্ষতিগ্রস্ত খেটে খাওয়া শ্রমজীবী পরিবারগুলোকে নগদ টাকা ও খাদ্যসামগ্রী দিয়েছে পরশমনি সমাজকল্যাণ সংস্থা। রবিবার (৫মার্চ) বিকেল সাড়ে ৫টায় বরিশাল নগরীর ব্যাপ্টিস্ট মিশন রোডস্থ সংস্থার প্রধান কার্যালয়ের সামনে এই নগদ অর্থ ও খাদ্য তুলে দেয় সংস্থার সদস্যরা।


ত্রাণ বিতরণকালে প্রত্যেককে ৩ ফুট (১মিটার) ব্যবধানে রাখা এবং যাতে করে জনসমাগম না হয়, সেজন্য্য সু-সৃঙ্খলাবদ্ধভাবে ত্রাণ বিতরণ করেন তারা।


সংস্থার পরিচালক ও সভাপতি মো. জসিম উদ্দিন জানান, যারা দিন আনে দিন খায় এমন শ্রমজীবী মানুষ করোনার কারণে অসহায় হয়ে পড়েছে। এমন অবস্থায় ওইসব দিনমজুর মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করছে পরশমনি সংস্থা। এর আগেও সংস্থাটির পক্ষ থেকে কয়েকবার ত্রাণ বিতরণ করা হয়েছে। এবার খাদ্যসামগ্রীর পাশাপাশি নগদ টাকা দেয়া হয়েছে। জেলা প্রশাসকের লিখিত অনুমতিক্রমে এই ত্রাণ বিতরণ করছেন বলেও জানান তিনি।


ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- পরশমনি সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাহেদা বেগম, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক নাজমুল কায়েস, কোষাদক্ষ মাসুদ নেওয়াজ, নির্বাহী সদস্য মো. নজরুল ইসলাম ও ফাতেমা-তুজ-জোহরা।


বিবার্তা/জসিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com