পঞ্চগড়ে ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৭:৫৫
পঞ্চগড়ে ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোভেল করোনাভাইরাসের ভয়ে আতঙ্কিত সমগ্র বাংলাদেশের মানুষ। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও শুরু হয় লকডাউন। সাধারণ মানুষও করোনার ভয়ে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেয় । খাদ্য সংকটে দিশেহারা হয়ে পড়ে নিন্ম আয়ের মানুষ। রাস্তা-ঘাটে বন্ধ হয়ে যায় যান চলাচল। ফলে খাদ্য সংকটের প্রভাব দেখা দেয় ট্রাক ট্যাংকলরি কাভার্ড ভ্যান শ্রমিকদের পরিবারেও। ১১দিন ধরে রাস্তায় যানবাহন না চলায় দিশেহারা হয়ে পড়েন শ্রমিকরা।


রবিবার জেলার ৪২টি পয়েন্টে প্রায় সাড়ে তিন হাজার শ্রমিকের মাঝে ১৮মে:টন চাল বিতরণ করেন জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতরা। সংগঠনটির প্রধান কার্যালয় ট্রাক টার্মিনালের সামনে সংগঠনের সাধারণ সম্পাদক জসিদুল ইসলাম জসিম শাখা নেতৃবৃন্দের হাতে খাদ্য সহায়তা হিসেবে চালের বস্তা তুলে দেন।


এসময় তিনি জানান, প্রত্যেক শ্রমিক পাঁচকেজি করে চাল পাবেন। যতদিন পরিস্তিতি স্বাভাবিক হবে না ততদিন সংগঠনের পক্ষ থেকে সামর্থ অনুযায়ী খাদ্য সহায়তা দিয়ে যাবেন বলে জানান তিনি।


এসময় সংগঠনের সভাপতি সাবিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক, শ্রমিক নেতা রাশেদুল আলী রাশেদ সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com