মধ্যরাতে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে নীলফামারী পুলিশ সুপার
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ০৮:৪১
মধ্যরাতে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে নীলফামারী পুলিশ সুপার
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী ডিমলায় নিম্ন আয়ের মানুষের মাঝে মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান।


বৃহস্পতিবার (২ এপ্রিল) মধ্যরাতে জেলা পুলিশের উদ্যোগে ডিমলা উপজেলার দুই শতাধিক অতি দরিদ্র, দিনমজুর, হরিজন সম্প্রদায়, প্রতিবন্ধী ও কর্মহীন হয়ে পড়া অসহায় স্বল্প আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের প্যাকেট বিতরণ করা হয়।


সরেজমিনে দেখা যায়, মধ্যরাতে পুলিশ সুপার পায়ে হেটে উপজেলার বাবুর হাট সদরের সরকারি মহিলা কলেজ পাড়া, টিএন্ডটি মোড়, পোস্ট অফিস মোড় ও দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকা ঘুরে ঘুরে নিম্ন আয়ের কর্মহীন হয়ে পড়া অতি দরিদ্র ওইসব স্বল্প আয়ের অর্ধশতাধিক বাড়িতে গিয়ে তাদের বিভিন্ন সমস্যার কথা শুনেন। এসময় তাদের হাতে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ তুলে দেন তিনি। এছাড়া মাস্ক দিয়ে করোনাভাইরাস প্রতিরোধে সকল নাগরিকদের দায়িত্বের বিষয়ে সচেতনতামূলক প্রচারণা করেন।


পরে ডিমলা থানা পুলিশ ডিমলা সদরের বালাপাড়া ইউনিয়নে অর্ধশতাধিক ও খগাখড়িবাড়ী ইউনিয়নে অর্ধশতাধিক পরিবারকে পুলিশ সুপারের নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ হিসেবে ৫ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি মসুর ডাল, ১লিটার ভোজ্য তৈল, পেঁয়াজ, মরিচ, লবণ ও ১টি সাবান পৌছে দেয়া হয়।


এসময় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ,ওসি (তদন্ত) সোহেল রানা জনি, ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সাংবাদিক মহিনুল ইসলাম সুজন, গোলাম রব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সুজন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com