শিরোনাম
সাবেক ভূমিমন্ত্রী ডিলু'র মৃত্যুতে আব্দুল কুদ্দুস এমপি'র শোক প্রকাশ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৮:৫৩
সাবেক ভূমিমন্ত্রী ডিলু'র মৃত্যুতে আব্দুল কুদ্দুস এমপি'র শোক প্রকাশ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা-৪ (ঈশ্বরদী ও আটঘড়িয়া) আসনের সংসদ সদস্য, সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক শামসুর রহমান শরীফ ডিলু'র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি।


বৃহস্পতিবার (২ এপ্রিল) নাটোর-৪ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির ব্যক্তিগত সহকারী মুহাম্মদ ইব্রাহিম স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে এতথ্য জানানো হয়েছে।


শোকবার্তায় অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি জানান, ভাষা সৈনিক এই ত্যাগী ও জনবান্ধব রাজনীতিবিদের মৃত্যুতে দেশ ও জাতির এক অপূরণীয় ক্ষতি হলো। দেশ ও দেশের জনগণের জন্য শামসুর রহমান শরীফ (ডিলু) ভাই আমৃত্যু কাজ করে গেছেন। তাঁর অবদান দেশবাসীর কাছে তাঁকে স্মরণীয় করে রাখবে। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন দক্ষ সংগঠক ও অভিজ্ঞ রাজনীতিবিদকে হারালো।


সাংসদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোকবার্তায় ১৯৭৫-এর ১৫ই আগস্টের পর দলের দুঃসময়ে তাঁর ভূমিকার কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেছেন।


মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সদ্য প্রয়াত এই আওয়ামী লীগ নেতার রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে পরপর পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। দশম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে ২০১৪ সালের ১২ জানুয়ারি বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি।


চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর সাড়ে ৫টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শামসুর রহমান শরীফ (ডিলু)।


বিবার্তা/শুভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com