আ.লীগ-বিএনপির একসঙ্গে ত্রাণ বিতরণ
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ২০:৪৫
আ.লীগ-বিএনপির একসঙ্গে ত্রাণ বিতরণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাঙামাটি শহরের স্বর্ণটিলা এলাকায় প্রায় দুইশ দরিদ্র মানুষের হাতে ত্রাণ তুলে দিয়েছেন রাঙামাটির আওয়ামী লীগ ও বিএনপির নেতারা। সোমবার (৩০ মার্চ) বিকেলে তারা এ ত্রাণ তুলে দেন।


জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম বলেন, করোনাভাইরাস পরিস্থিতির কথা চিন্তা করে আমরা রাজনৈতিক মতাদর্শের ঊর্দ্ধে উঠে এলাকার দরিদ্রদের জন্য এ ত্রাণের ব্যবস্থা করেছি।


স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ জানান, প্রদেয় সামগ্রীর মধ‌্যে ছিল- সাত কেজি করে চাল, তিন কেজি আলু, আধা কেজি মশুর ডাল, আধা লিটার করে সয়াবিন তেল, আধা কেজি লবণ ও একটি করে মাস্ক।


অন‌্যান‌্য নেতৃবৃন্দ বলেন, ‘আমরা জনগণের কল্যাণেই কাজ করি। তাই জনগণের দুর্দিনে তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্বও বটে। এরই ধারাবাহিকতায় আমরা সবাই মিলে প্রতিবেশিদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছি।’


ত্রাণ বিতরণকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা আওয়ামী লীগের নেতা জাকির হোসেন সেলিম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম, ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল করিম, সাধারণ সম্পাদক হাসমত আলী, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক নজরুল করিম, রাঙামাটি জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল আলম মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com