ভোলায় সংবাদকর্মী সাগর চৌধুরীর উপর হামলা, বিভিন্ন মহলের নিন্দা
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ২০:৪৫
ভোলায় সংবাদকর্মী সাগর চৌধুরীর উপর হামলা, বিভিন্ন মহলের নিন্দা
নিজস্ব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার বোরহানউদ্দিনে সংবাদকর্মী সাগর চৌধুরীর উপর হামলা চালিয়েছে আওয়ামী লীগ সভাপতির ছেলে নাবিল হায়দার। সংবাদকর্মীর উপর হামলার সময় সন্ত্রাসী নাবিল সেই দৃশ্য ভিডিও লাইভ করেন নিজের ফেসবুকে।


মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ৯টার দিকে ভোলার বোরহানউদ্দিন শহরের রাজমনি সিনেমা হলের সামনে এই হামলার ঘটনা ঘটে।


নাবিল হায়দার ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জসিম হায়দারের ছেলে।


সংবাদকর্মী সাগর চৌধুরী এই প্রতিনিধিকে জানান, ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জসিম হায়দার জেলেদের নামে বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নেৎয়ার ঘটনাটি উপজেলা নিবার্হী কর্মকর্তাকে জানান। তাই আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যানের পুত্র নাবিল হায়দার সংবাদকর্মী সাগর চৌধুরীকে মোবাইল চোর, ছিনতাইকারী অপবাদ দিয়ে মারধর করেন। এতে সে গুরুতর আহত হয়েছেন।


নির্যাতিত সংবাদকর্মী তার উপর হামলার ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি। সভাপতি আর চেয়ারম্যানের প্রভাবে থানা পুলিশ মামলা নেননি বলে সংবাদকর্মী জানান।


স্থানীয়রা জানান, ক্ষমতার অপব্যবহার করে এভাবে জনসমক্ষে একজন সংবাদকর্মীকে পেটালো আর পাশে দাঁড়িয়ে মানুষগুলো দেখলো প্রতিবাদের সাহস না পেয়ে সিনেমার দৃশ্যের মতো তাকিয়ে দেখলো। আওয়ামী লীগের সভাপতির ছেলে বলেই এভাবে দেশের ক্রান্তিকাল সময়ে একজন সাংবাদিককে পেটানোর সাহস পেয়েছে বলে তারা আক্ষেপ করেন।


সংবাদকর্মীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ভোলার সাংবাদিক এবং অনলাইন এডিটরস কাউন্সিল ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির পক্ষে সাংবাদিক আবুল কালাম আজাদ ও মাহমুদ হোসেন মোয়াজ্জেম গভীর উদ্বেগ প্রকাশ করেন। এবং হামলাকারী নাবিলকে অবিলম্বে গ্রেফতারের করার দাবি জানিয়েছেন।


এছারা সংবাদকর্মীর উপর হামলাকারী নাবিল হায়দার ও তার আশ্রয়দাতাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ভোলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকর্মীরা।


বিবার্তা/শাহীন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com