যশোরে বিদেশ ফেরত ইউপি সদস্যের মৃত্যু
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ২১:৫৯
যশোরে বিদেশ ফেরত ইউপি সদস্যের মৃত্যু
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়া ভ্রমণ করে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার একদিন পর গোলাম মোস্তফা (৫৮) নামে এক ইউপি সদস্য মারা গেছেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে সদস্য।


সোমবার (৩০ মার্চ) তিনি নিজ বাড়িতে মারা যান। নিহতের ছেলে আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৪ মার্চ মালেশিয়া ভ্রমণ শেষে বাড়ি ফেরার পর থেকে গোলাম মোস্তফা হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তিনি ঝিকরগাছা উপজেলা প্রশাসনের করা বিদেশ ফেরত তালিকার ৯৬৬ নম্বর ব্যক্তি। প্রশাসনের পক্ষ থেকে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখার জন্য তার হাতে বিদেশ ফেরত সিল ও বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে দিয়েছিল। গত ২৮ মার্চ তার ১৪ দিনের হোম কোয়ারেন্টানের মেয়াদ শেষ হয় এবং তিনি সম্পূর্ণ সুস্থ অবস্থায় চলাফেরা করেছেন।


আব্দুল্লাহ আল মামুন আরো জানান, সোমবার সকালে তার বাবা বুকে ব্যথা অনুভব করেন এবং কয়েকবার বমি করেছেন। পরে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. হাবিবুর রহমান জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। তার শরীরে কোন করোনা ভাইরাসের লক্ষ্মণ পাওয়া যায়নি। তিনি ১৪ দিন হোম কোয়ারেন্টইনে ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।


ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার সুমি মজুমদার বলেন, গোলাম মোস্তফার মৃত্যু হয়েছে হৃদরোগে।


এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ১২ বছর বয়সী কন্যাশিশুটির মৃত্যু হয়। মৃত্যুর পর আইইডিসিআরের প্রতিনিধিরা উপসর্গ শুনে বলেন সে করোনো আক্রান্ত ছিল না। অভিভাবকরা রবিবার (২৯ মার্চ) বিকেল সাড়ে চারটায় শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন।


বিবার্তা/তুহিন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com