এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি: ব্যাংকার জাফরের আত্মহত্যা চেষ্টা
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ২১:০৯
এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি: ব্যাংকার জাফরের আত্মহত্যা চেষ্টা
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুর উপজেলায় তিন বৃদ্ধকে কান ধরিয়ে দাঁড় করানোর ঘটনার সাথে সম্পৃক্ত এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ফেসবুকে ধর্ষণের হুমকি দেয়া ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ থানা হাজতে আত্মহত্যার চেষ্টা করেছেন।


রবিবার (২৯ মার্চ) রাতে থানা হাজতে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার। নিজ কৃতকর্মের অনুশোচনায় থানা হাজতের দেয়ালে মাথায় আঘাতের মাধ্যমে আত্মহত্যার চেষ্টা করেন বলে তিনি জানান।


এদিকে সোমবার দুপুর দুইটার দিকে থানা থেকে আদালতে নেওয়ার সময় তিনি সাংবাদিকদের জানান, কয়েকদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়েছি। এ জঘন্য কাজের জন্য আমার শাস্তি হওয়া উচিত। তিনি আরো জানান, রবিবার রাতে হাজতে কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালিয়ে পুলিশি পাহারার কারণে ব্যর্থ হয়েছি।


মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার লাঙ্গলমোড়া গ্রামের মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকীর ছেলে ডাচবাংলা ব্যাংকের আঞ্চলিক কর্মকর্তা জাফর আহম্মেদ তার ফেসবুক আইডিতে এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকিসহ কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এ ঘটনায় সাইয়েমা হাসান বাদি হয়ে জাফর আহম্মেদকে প্রধান আসামি করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শনিবার মণিরামাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।


এ ঘটনায় ঢাকার যাত্রাবাড়ি থেকে ওই ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদকে ডিবি পুলিশ আটক করে। খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জহির রায়হানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম রবিবার ঢাকায় যান। ওই রাতেই ঢাকা মহানগর উত্তর ডিবি পুলিশের কার্যালয় থেকে জাফর আহমেদকে নিয়ে মণিরামপুর থানায় আনা হয়।


ঢাকা থেকে আটক ব্যাংক কর্মকর্তা জাফরকে রবিবার গভীর রাতে মণিরামপুর থানায় আনা হয়। তার বিরুদ্ধে এসিল্যান্ড সাইয়েমা হাসান ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। এদিকে পুলিশ সোমবার বিকেলে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে জাফর আহমেরদকে যশোর আদালতে সোপর্দ করেন। তবে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেন রিমান্ডের আবেদন মঞ্জুর না করে তাকে হাজতে পাঠানোর নির্দেশ দেন।


বিবার্তা/তুহিন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com