দিনাজপুরের করোনা আক্রান্ত সন্দেহে একজনের মুত্যু, কোয়ারেন্টিনে পরিবার
প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৯:১৫
দিনাজপুরের করোনা আক্রান্ত সন্দেহে একজনের মুত্যু, কোয়ারেন্টিনে পরিবার
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বিরামপুরে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ফরহাদ হোসেন অপি (৪০) নামে এক ব্যক্তির মুত্যু হয়েছে।


সোমবার (৩০ মার্চ) ভোরে বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের তপসী গ্রামে এই মৃত্যুর ঘটনা ঘটে। ফরহাদ হোসেন ওই গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে। ফরহাদের মৃত্যুর পর ওই বাড়ির ৪ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।


কুমিল্লায় হোম কোয়ারেন্টিনে এক সৌদি প্রবাসীর বাড়িতে শ্রমিক হিসেবে থাকা ফরহাদ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ্য অবস্থায় ১২ দিন আগে নিজ গ্রামের বাড়ি বিরামপুরে পালিয়ে আসেন। সোমবার ভোরে তিনি মারা যান।


দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস জানান, ফরহাদ হোসেন অপি (৪০) কুমিল্লায় যে বাড়িতে কাজ করতেন,ওই বাড়ির গৃহকর্তা সৌদি প্রবাসী। তিনি সম্প্রতি দেশে ফিরেছেন এবং ওই বাড়ির সকলে হোম কোয়ারেন্টিনে আছেন। ফরহাদ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট অসুস্থ্য অবস্থায় বিরামপুরে এসেছিলেন। তার মৃত্যুর পর বিরামপুরের ওই বাড়ির ৪ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি আছে কি না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আইসিডিসিআরে পাঠানো হয়েছে।


বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, ফরহাদ হোসেন কুমিল্লায় এক প্রবাসীর বাড়িতে কৃষি শ্রমিকের কাজ করতো। ১২ দিন আগে ফরহাদ অসুস্থ্য অবস্থায় পালিয়ে নিজ বাড়িতে আসেন। ফরহাদ স্বাস্থ্য কমপ্লেক্সে না গিয়ে নিজ বাড়িতে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা করাতে থাকেন। সোমবার ভোরে তিনি মারা যান। ফরহাদ মারা যাওয়ার পর ওই পাড়ায় যাতে কোনও লোক ঢুকতে বা বের হতে না পারে সেজন্য গ্রাম পুলিশের পাহারা বসানো হয়েছে।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com