টাঙ্গাইলে সরকারি কর্মকর্তাদের এক দিনের বেতন পাবে হতদরিদ্ররা
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২১:০২
টাঙ্গাইলে সরকারি কর্মকর্তাদের এক দিনের বেতন পাবে হতদরিদ্ররা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তার জন্য টাঙ্গাইলের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেয়ার কথা জানিয়েছেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।


রবিবার (২৯ মার্চ) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে কর্মহীন লোকজনের জন্য বিতরণের জন্য জেলা প্রশাসকের তহবিলে একশ প্যাকেট খাদ্য সামগ্রী ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হস্তান্তর করেন। খাদ্য সামগ্রী গ্রহণকালে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ কথা বলেন।


জানা গেছে, ইতিমধ্যে জেলা প্রশাসকসহ কালেক্টরেটের সকল কর্মকর্তা-কর্মচারী এই তহবিলে অর্থ জমা করেছেন। জেলার সকল বিভাগ, দপ্তর এবং উপজেলার কর্মকর্তা কর্মচারীদের একদিনের বেতন তহবিলে জমা দেয়ার জন্য চিঠি দেয়া হয়েছে। সকল কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে প্রায় ৬০ লাখ টাকা জমা হবে।


সরকারের সহয়তার পাশাপাশি জনবান্ধব প্রশাসন জেলার কর্মহীন মানুষের সহায়তার মধ্যে দিয়ে মরণব্যাধি করোনাভাইরাস মোকাবেলায় সরকার এবং প্রশাসন জেলাবাসীর পাশে রয়েছে।


এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজ জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, টাঙ্গাইল ক্লাবের বিত্তবান সদস্যদের অর্থায়নে প্রায় পাঁচশ প্যাকেট খাদ্য সামগ্রী জেলার কর্মহীন লোকদের মধ্যে বিতরণ করা হবে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com