রাজশাহীতে হোম কোয়ারেন্টিনে ৫১৯
প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১৪:৩৭
রাজশাহীতে হোম কোয়ারেন্টিনে ৫১৯
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে ২৪ ঘণ্টায় ১০৬ জন বিদেশফেরত ব্যক্তিকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। আর এ নিয়ে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে বিদেশফেরত ৫১৯ জনকে।


শুক্রবার (২৭ মার্চ) রাজশাহী সিভিল সার্জন কার্যালয়ের দেয়া তথ্য অনুযায়ী- নতুন এই ১০৬ জনের মধ্যে ভারত থেকে এসেছেন ৮৮ জন, মালয়েশিয়া থেকে ২ জন, সৌদিআরব থেকে ৩ জন, ইংল্যান্ড থেকে ১ জন, দুবাই থেকে ৩ জন, উগান্ডা থেকে ১ জন, সুদান থেকে ২ জন, ওমান থেকে ৩ জন, চীন থেকে ১ জন ও ফিলিপাইন থেকে ২ জন।


রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, গত ১ মার্চ থেকে রাজশাহী জেলায় মোট ৭১১ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এর মধ্যে ১৪ দিন পূর্ণ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে ১৯২ জনকে। আজ পর্যন্ত মোট হোম কোয়ারেন্টিনে আছেন ৫১৯ জন। তারা বাড়ির বাইরে বেরোতে পারবেন না। পুলিশের সহায়তায় তাদের বাড়িগুলো চিহ্নিত করে লকডাউন করে দেওয়া হয়েছে। সিভিল সার্জন কার্যালয় ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নিয়মিতভাবে তাদের মনিটরিং করা হচ্ছে।


রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য বলেন, ৫১৯ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হলেও এখন পর্যন্ত রাজশাহীতে কোনো করনো আক্রান্ত রোগী শনাক্ত হয়নি। আর যারা হোম কোয়ারেন্টিনে আছেন তারা ১৪ দিন নিজ বাড়িতেই অবরুদ্ধ থাকবেন। স্বাস্থ্য বিভাগের নির্শেনা মেনে চলবেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com