শিরোনাম
তানোরে করোনা সন্দেহে বাড়ি থেকে গৃহবধূ উধাও
প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১২:৩০
তানোরে করোনা সন্দেহে বাড়ি থেকে গৃহবধূ উধাও
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে টুম্পা নামে এক গৃহবধূ অসুস্থ অবস্থায় তার নানী বাড়ি থেকে পালিয়ে গেছে বলে জানা গেছে।


পুলিশ সূত্রে জানা যায়, জ্বর, কাশি ও গলা ব্যথা নিয়ে অসুস্থ অবস্থায় ওই গৃহবধূ গত ৩-৪ দিন আগে তার স্বামীর বাড়ি রাজশাহীর পবা উপজেলার বাগধানী থেকে তানোর পৌর সদরে গোল্লাপাড়ায় নানী মালার বাড়িতে আসেন। করোনা আক্রান্ত হতে পারে ভেবে স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেন। পুলিশ আসার খবর শুনে নানী বাড়ী থেকে বৃহস্পতিবার পালিয়ে যান ওই গৃহবধূ।


এ খবর ছড়িয়ে পড়লে আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি চিকিৎসক দল বাড়িটিতে পরির্দশনে যান। তারা ওই গৃহবধূ না পেয়ে বাড়ির লোকজনকে বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশ দেন।


তানোর থানার ওসি রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা সন্দেহে অসুস্থ্য ওই নারী পুলিশ যাওয়ার আগেই বাড়ি থেকে পালিয়ে গেছে। তবে বাড়ির লোকজনকে বাড়ির বাহিরে না বের হওয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টিএইচও) ডা. রোজী আরা খাতুন জানান, খবর পেয়ে চিকিৎসকসহ সংশ্লিষ্ট কর্মকতাকে ওই বাড়িতে পাঠানো হয়। কিন্তু করোনা আক্রান্ত সন্দেহে ওই গৃহবধূ তার আগেই বাড়ি থেকে পালিয়ে যায়। আমরা ওই বাড়ির লোকজনকে বাড়ি থেকে বের না হওয়ার জন্য বলেছি। তাদরেকেও আমরা পর্যবেক্ষণে রেখেছি।


বিবার্তা/অসীম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com