টাঙ্গাই‌লে করোনা সন্দেহে ৩ পরিবার লকডাউন
প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৫:৫৪
টাঙ্গাই‌লে করোনা সন্দেহে ৩ পরিবার লকডাউন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
টাঙ্গাইলের বাসাইলে তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা ক‌রে‌ছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের লুৎফর রহমান, ফজলুর রহমান ও আতোয়ার রহমানের পরিবারকে লকডাউন ঘোষণা ক‌রেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী। ওই তিন‌টি পরিবারে ১২ জন সদস্য রয়েছে। এছাড়া লুৎফর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।


জানা যায়, মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে এসে তার শ্বশুরবা‌ড়ি উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের লুৎফর রহমানের বাড়িতে আশ্রয় নেন। গত পাঁচ দিন যাবৎ তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী বলেন, ‘ওই ব্যক্তি মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। পরে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউনের আওতায় আনা হয়েছে। তারা বাড়ির বাইরে যেতে পারবেন না। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করে ওই পরিবারের মাঝে হস্তান্তর কর‌বেন।’


বিবার্তা/তোফাজ্জল/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com