দিনাজপুরে বাস চাপায় পুত্রবধূ-শাশুড়ি নিহত
প্রকাশ : ২৫ মার্চ ২০২০, ১৬:২০
দিনাজপুরে বাস চাপায় পুত্রবধূ-শাশুড়ি নিহত
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বীরগঞ্জে হাসপাতালে যাওয়ার পথে বাস চাপায় পুত্রবধূ ও শাশুড়ি নিহত হয়েছে। আহত হয়েছে,এক নারীসহ আরো দু’জন। বুধবার (২৫ মার্চ) দুপুর সোয়া একটায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ফিসারীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন,বীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের থানাপাড়া গ্রামের মৃত বজলুর রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের স্ত্রী রেহেনা বেগম (৩২)। আহতরা হলেন, ভ্যানচালক লক্ষী রায় (৪৫) এবং অপর যাত্রী মোছা. জাহেদা বেগম (৪৫)।


প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংর্ঘষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত আলিমন বেওয়া দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভুগছিলেন। সমস্যা একটু বেশি হওয়ায় পুত্রবধূ শাশুড়িকে নিয়ে দুপুরে ব্যাটারিচালিত ভ্যানযোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই আলিমন বেওয়া মার যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ রেহেনা বেগম মারা যান।


বীরগঞ্জ থানার এসআই আলন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারে পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাছাড়া ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পেরণ করা হয়েছে।


বিবার্তা/শাহী/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com