শিরোনাম
বাগেরহাট-গাইবান্ধায় আ.লীগ প্রার্থীরা জয়ী
প্রকাশ : ২১ মার্চ ২০২০, ২২:১৫
বাগেরহাট-গাইবান্ধায় আ.লীগ প্রার্থীরা জয়ী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।


শনিবার (২১ মার্চ) অনুষ্ঠিত নির্বাচিত মোট ১৩২টি ভোট কেন্দ্রের ফলাফলে উম্মে কুলসুম (নৌকা) পেয়েছেন ২ লক্ষ ১৪ হাজার ৪৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি মইনুল হাসান সাদিক পেয়েছেন ৪১ হাজার ৪০৮ ভোট।


শনিবার রাত সাড়ে ৮টায় গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন।


এদিকে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলন নির্বাচিত হয়েছেন।


শরণখোলায় চারটি এবং মোরেলগঞ্জের ১৬টিসহ দুই উপজেলার ২০টি ইউনিয়নের ১৪৩টি ভোট কেন্দ্রের সবকটিতেই নৌকার বিপুল বিজয় হয়েছে।


দুই উপজেলার কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, সংসদীয় আসনের দুটি উপজেলায় মোট ভোটার সংখ্যা তিন লাখ ১৬ হাজার ৫১০ জন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এক লাখ ৮২ হাজার ৭৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রী পেয়েছেন তিন হাজার ৭৪৪ ভোট।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com