শিরোনাম
কুষ্টিয়ায় ট্রলি উল্টে ঝরল ২ প্রাণ
প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১৯:৫৬
কুষ্টিয়ায় ট্রলি উল্টে ঝরল ২ প্রাণ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার সদর উপজেলার গোস্বামী দূর্গাপুরে ইট ভাটার মাটি বহনকারী ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন শ্রমিক। শনিবার (২১ মার্চ) দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের নান্দিয়া মোড়ে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, গোস্বামী ‍দূর্গাপুর ইউনিয়নের সুলতান মন্ডলের ছেলে আজিজুল হক (৩৫) এবং একই এলাকার লুৎফর মন্ডলের ছেলে আব্দুর রশিদ (৩০)। এ ঘটনায় বামুনগ্রাম এলাকার খয়বার আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২) ও আক্তার হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩৪) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।


গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইট ভাটার মাটি কাটার জন্য সকালে একটি স্যালোইঞ্জিন চালিত ট্রলি কয়েকজন শ্রমিক নিয়ে যাচ্ছিলো। দ্রুত গতিতে ওই ট্রলি নান্দিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রলির নিচে চাপা পড়ে আব্দুর রশিদ নামের এক শ্রমিক নিহত হন এবং গুরুতর আহত হন তিন শ্রমিক।


আহত আজিজুল, শরিফুল ও খয়বারকে দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন। শরিফুল ও খয়বার চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানান ইউপি চেয়ারম্যান।


বিবার্তা/শরীফুল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com