সাতক্ষীরায় ভাইয়ের হাতে ভাই খুন: আটক ১
প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ১৮:০৭
সাতক্ষীরায় ভাইয়ের হাতে ভাই খুন: আটক ১
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধে গফুর মোল্লা নামে এক ব্যক্তির বিরুদ্ধে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইতোমধ্যে এক জনকে আটকও করেছে পুলিশ।


নিহতের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিন উপজেলার ধুমঘাট চরাচকের ছবেদ মোল্লার ছেলে। আহত হয়েছে আরো তিনজন। বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে আহত আব্দুস সাত্তার মোল্লাকে শ্যামনগর থেকে খুলনা মেডিকেল কলেজে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।


আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুররা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সাথে গফুর মোল্লার জমি জায়গা নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। বিকালে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার উপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হলে, সেখান থেকে পাঠানো হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে খুলনা মেডিকেলে পৌঁছানোর পরপরই মৃত্যুর কোলে ঢলে পড়েন আব্দুস সাত্তার মোল্লা।


শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, মামলা হয়েছে, মামলা নং-২৭। এঘটনায় আসামি আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।


বিবার্তা/সেলিম/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com