শিরোনাম
সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ১৫:১০
সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগ‌রে জ‌মি সংক্রান্ত বি‌রো‌ধে গফুর মোল্লা না‌মে এক ব্য‌ক্তির বিরু‌দ্ধে আপন বড় ভাই‌কে কু‌পি‌য়ে হত্যার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে আরো তিনজন। ‌নিহ‌তের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি উপ‌জেলার ধুমঘাট চরাচ‌কের ছ‌বেদ মোল্লার ছে‌লে।


বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দি‌কে শ্যামনগর থে‌কে খুলনা মে‌ডি‌কেল ক‌লে‌জে নেয়ার পরপরই আহত আব্দুস সাত্তার মোল্লা‌র মৃত্যু হয়।


আহতরা হ‌লেন, আব্দুস সাত্তার ‌মোল্লার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন আ‌ছেন।


র‌শিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশু‌রেরা তিন ভাই। এর ম‌ধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার সা‌থে ভাই গফুর মোল্লার জ‌মি নি‌য়ে বি‌রোধ ছিল। বুধবার সকা‌লে এ নি‌য়ে তা‌দের ম‌ধ্যে বিরোধ বাধে। বিকা‌লে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া ক‌রে এ‌নে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নি‌য়ে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার উপর হামলা চালায়। এ‌তে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও,এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন আহত হয়। তাৎক্ষ‌ণিক তা‌দের উদ্ধার ক‌রে শ্যামনগর স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়। আশংকাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লা‌কে সাতক্ষীরা সদর হাসপাতা‌লে স্থানান্তর করা হ‌লে, সেখান থে‌কে পাঠা‌নো হয় খুলনা মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লে। রাত ১০টার দি‌কে খুলনা মে‌ডি‌কে‌লে পৌছা‌নোর পরপরই মৃত্যুর কো‌লে ঢ‌লে প‌ড়েন আব্দুস সাত্তার মোল্লা।


শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, এ ব্যাপা‌রে আইনগত ব্যবস্থা নেয়া হ‌বে। প্রকৃত দোষীদের কোনমতে ছাড় দেয়া হবে না।


বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com